শ্রীপুরে জাতীয় আন্ত:স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

৪৭তম বাংলাদেশ জাতীয় আন্ত:স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগীতা

শ্রীপুর (গাজীপুর )প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ৪৭তম বাংলাদেশ জাতীয় আন্ত:স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগীতার তেলিহাটি সাবজোন আন্ত:স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগীতা টেপিরবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে ২১ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ৯টায় অনুষ্ঠিত হয়েছে ।

 শ্রীপুর উপজেলার ১১টি স্কুলের প্রায় ১শত ৫০জন শিক্ষার্থী  ও প্রতিটি স্কুল থেকে একজন করে শরীরচর্চা শিক্ষক  উক্ত খেলায় অংশগ্রহণ করে ।টেপিরবাড়ী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা রেীশনা আক্তার জাহান ও আবু নাসির মোল্যার  যৌথ সঞ্চালনায়  জাতীয় আন্ত:স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি তেলিহাটি –সাবজোন এর আহব্বায়ক ও টেপিরবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা  প্রধান শিক্ষক জসিম উদ্দিন বি.এস-সি সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেপিরবাড়ী উচ্চ বিদ্যালয়ের  সভাপতি শফিকুল ইসলাম মোড়ল ।

আরো উপস্থিত ছিলেন টেপিরবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহপ্রধান শিক্ষক মনিরূজ্জামান মৃধা, টেপিরবাড়ী উচ্চ বিদ্যালয়ের  সিনিয়র শিক্ষক মতিউর রহমান বি.এস-সি ,সেলিম আহম্মেদ, টেপিরবাড়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্মানিত সদস্য হেলার উদ্দিন, ২০নং টেপিরবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জয়নাল আবেদীন পিওর, টেপিরবাড়ী সরকারী প্রা:বিদ্যারয়ের প্রধান শিক্ষক ও সহশিক্ষক লৎফর রহমান ফরহাদ ।

 বৃহস্পতিবার সকাল ৯টায় উক্ত খেলার সভাপতি  জাতীয় পতাকা  ও সদস্য সচিব সাহাব উদ্দিন বি.এস-সি ক্রীড়া পতাকা উত্তলন করেন । বাংলাদেশ জাতীয় আন্ত:স্কুল  ও মাদ্রাসা ক্রীড়া সমিতি তেলিহাটি সাবজোন এর সদস্য সচিব ও টেপির বাড়ী উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক সাহাব উদ্দিন নেতৃত্বে খেলাটি সকাল ৯টা থেকে ১১টি স্কুলের শিক্ষার্থীদের স্বত:স্ফুর্ত অংশগ্রহনের মধ্যদিয়ে বিকেল ৫টায় খেলা শেষ হয়। খেলা শেষে বিজয়ীদের মধ্য পুরুষ্কার বিতরণ করা হয় ।