শ্রীপুরে পিতা-পুত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা

শ্রীপুর (গাজীপুর) থেকে মোঃ আকতার হোসেন:
শ্রীপুরে আ’লীগের কোন্দলের জের ধরে আ’লীগ নেতা ও তার পুত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে অপর আ’লীগের নেতা কর্মীরা।১৩ মার্চ দিবাগত রাত পোনে ১১টার সময় শ্রীপুর পৌর এলাকার মাধখলা গ্রামে ভিপি আহসান উল্লাহ মার্কেটে ফার্নিচারের দোকানের সমানে এ ঘটনা ঘটে। আহত আ’লীগ নেতা ও তার পুত্রকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

জানা গেছে, শ্রীপুর উপজেলা ছাত্রলীগ নেতা আল আমিন হত্যার বিচারের দাবীতে বক্তব্য দেওয়ার আক্রোসে পৌর মেয়র আনিছুর রহমানের ভাই হাবিজুর রহমান নেতৃত্বে বরিশাইল্লাহ মনির, আলী হোসেন, তানজিল, মাহমুদুল ও সামসুদ্দিনসহ অজ্ঞাত নামা ৫/৬ জন উপজেলা আ’লীগের নেতা ভিপি আহসান উল্লাহ ওপর হামলা করে। এসময় তার ছেলে আদিউল ইসলাম সানি এগিয়ে এলে তাকে কুপিয়ে আহত করেন।

আহত ভিপি আহসান উল্লাহ জানান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমানের ছোট ভাই হাবিজুর রহমানের নেতৃত্বে তার লোকজন চাপাতি, কুড়াল ও দা নিয়ে আমার ওপর হামলা চালিয়ে একাধিক মার্কেটের দোকান ভাংচুর করে । আমার চিৎকারে আমার ছেলে ও এলাকাবাসী আমাকে উদ্ধার করে। এব্যাপারে আহসান উল্লাহ বাদী হয়ে শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আ’লীগ নেতার ও্পরে হামলার ঘটনা স্থানীয় এমপি আলহাজ্ব এড. রহমত আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আ: জলিল, পৌর আ’লীগের সভাপতি ও উপজেলার ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মো: নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু নেককার জনক হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের বিচারের দাবী করেন।

অভিযুক্ত হাবিজুর রহমান সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।