শ্রীপুরে বিআরটিসি বাস চাপায় মাদ্রাসা ছাত্র নিহত

সড়ক দুর্ঘটনা

মোঃ আকতার হোসেন :  শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় বুধবার(৫জুলাই) বিকাল তিনটার দিকে বিআরটিসি বাসের চাপায় মাদ্রাসা ছাত্র মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত অপরজনকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত সুজন (১৬) ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার মামারিশপুর গ্রামের সবুজ মিয়ার ছেলে। আহত জাহাঙ্গীর আলম (১৬) একই গ্রামের হায়েত আলীর ছেলে।

নিহতের চাচা চাঁন মিয়া বলেন, ঈদের ছুটি কাটিয়ে শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার মাদ্রাসায় ফেরার পথে তারা বাস দুর্ঘটনার শিকার হয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন বলেন, ময়মনসিংহ থেকে ঢাকাগামী বিআরটিসি’র একটি বাস (ঢাকামেট্টো-ব-১১-৫১৭২) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় দুই মোটর সাইকেলের আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুজন নিহত ও জাহাঙ্গীর আলম আহত হন। আহত সুজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি চলে গেছে। পরে এলাকাবাসী ঘাতক বাসটিকে ধাওয়া করলে চালক মহাসড়কের আনসার রোড এলাকায় বাসটি ফেলে পালিয়ে যায়। বাসটি আটক করা হলেও চালকে আটক করা সম্ভব হয়নি। লাশ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় রাখা হয়েছে। স্বজনদের সাথে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।