শ্রীপুরে ব্যবসায়ীরা ডাকাতের কবলে, আহত ৭

শ্রীপুর (গাজীপুর) থেকে আকতার হোসেন:
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শ্রীপুরের ব্যবসায়ীরা ডাকাতের কবলে পড়েছে। ডাকাতরা কুপিয়ে পিটিয়ে ৭ ব্যবসায়ীকে আহত করে। আজ ১৫ ফেব্রুয়ারী বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লা গোমতি মেঘনা ব্রীজের মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীদের ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা গেছে, গাজীপুরের শ্রীপুর বাজার বনিক বহুমুখি সমিতির ব্যবসায়ীরা পিকনিকে কক্সবাজার যান। পিকনিক শেষে শ্রীপুরে আসার পথে দু’টি বাস ও দু’টি হায়েজ যোগে ঢাকা-চট্টগ্রাম মহা সড়কের কুমিল্লা গোমতি-মেঘনা ব্রীজের মাঝামাঝি স্থানে যানজটে আটকা পড়ার সময় ১০/১২জনের ডাকাত দল দেশিয় ধারালো অস্ত্র দিয়া হায়েজের চালকের গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে ব্যবসায়ী বর্ণিক সমিতির সদস্য বেলায়েত হোসেন ডালুকে (৫৫), এলোপাথারী কুপিয়ে আতঙ্ক সৃষ্টি করে অপর ছয় ব্যবসায়ীকে এলোপাথারী মারধর করে আহত করেন। আহতরা হলেন রাসেল ভান্ডারী, এরশাদ, হারিছ, সাব্বির ও মোশারফ।

ডাকাতরা কুপিয়ে পিটিয়ে ব্যবসায়ীদের কাছে থেকে নগদ টাকা, মোবাইল সহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। আহত ব্যবসায়ীরা অভিযোগ করেন, ডাকাতির ঘটনার সময় অদূরে হাইওয়ে পুলিশ ট্রাক-লরিতে চাঁদাবাজিতে ব্যস্ত ছিল। অভিযোগ করার পরও তাদের মধ্যে কোন কর্মচাঞ্চল্য দেখেনি। পরে আহত ব্যবসায়ীদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

শ্রীপুর বাজারের বনিক সমিতির সভাপতি আমির হোসেন বিজ্ঞাপন চ্যানেলকে জানান, যানজটের সময় ডাকাতরা আমাদের সদস্যদের আক্রমন করে মালামাল ছিনিয়ে নেয়। আহতদের ঢাকা মেডিকেল চিকিৎসা দিয়ে বাড়ীতে আনা হয়েছে।