শ্রীপুরে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা গ্রেফতার!

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি: শ্রীপুরে ভাগ্নিকে ধর্ষনের অভিযোগে মামাকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৯ নভেম্বর রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের সাইটালিয়া বিদ্যাভিটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত অনুমান ২ মাস আগে সাইটালিয়া দাখিল মাদরাসার তৃতীয় শ্রেনীর ছাত্রী (১০) কে একই এলাকার নাফিস গার্মেন্টস শ্রমিক আমান উল্লাহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করে। এক পর্যায়ে ওই ছাত্রী ৩ মাসের অন্ত:সত্বা হয়ে পড়লে বাড়ীর লোকজন বিষয়টি টের পায়। পরে এ ঘটনায় উপজেলা প্রশাসনের সহযোগীতায় ছাত্রীর মাতা রহিমা বেগম বাদী হয়ে শ্রীপুর থানায় ২২(৯)১৭নং মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানায় এস.আই এখলাস উদ্দিন বলেন, ছাত্রীর মামা ও গার্মেন্টস শ্রমিক একই সাথে ওই ছাত্রীকে ধর্ষন করেছিল। ধর্ষনের ঘটনার সাথে জড়িত থাকায় ও ছাত্রীর জবানবন্দীর ভিত্তিতে একই এলাকার আবুল হোসেনের পুত্র ছাত্রীর মামা হুমায়ুনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

ছাত্রীর পিতা চাঁন মিয়া জানান, আমি হতদরিদ্র থাকায় আমার মেয়েকে তার নানার বাড়ীতে রেখে মাদরাসায় লেখাপড়া করাত। পরে মামাকে পুলিশ গ্রেফতার করায় আমার মেয়েকেসহ আমাকে বাড়ী থেকে বের করে দিয়েছে।