শ্রীপুরে মুরগিবাহী পিকাপ উল্টে ৩জন নিহত, কাপাসিয়ার ২জন আহত

পিকাপ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসিবাজার এলাকায় সুফিয়া কটন মিলের সামনে একটি মুরগিবাহী পিকাপ(ঢাকা মেট্টো-ন-১৩-১৬৮৭) উল্টে ৩জনের মৃত্যু হয়েছে আহত হয়েছে কমপক্ষ্যে আরো ২ জন ।

বুধবার সকাল ৬টায় এ দুর্ঘটনা ঘটে।

ঢাকাগামী মুরগিবাহী একটি পিকাপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে গেলে এ প্রাণহানি ঘটে বলে জানিয়েছেন মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন।

তিনি জানান,মুরগী বোঝাই করে পিকাপটি বোর্ডবাজার যাচ্ছিল। পথিমধ্যে এমসি বাজার এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মহাসড়কের পাশে একটি “মাইল ফলক”র সঙ্গে ধাক্কা খেয়ে পিকাপটি উল্টে যায়। এতে পিকাপটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পিকাপে থাকা তিনজন নিহত এবং অপর দুইজন আহত হন।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার বালুজাম বোর্ডঘর গ্রামের মুসলেম উদ্দিনের ছেলে জামাল উদ্দিন(৩০),শ্রীপুর কলেজপাড়া ২নং ওয়ার্ড এর আলি হোসেন এর পাশের বাড়ির ভাড়াটিয়া সৈয়দ আব্দুর রশিদের ছেলে সৈয়দ আঃ হালিম (৫০), গাজীপুর সদর উপজেলার আবুল হোসেনের ছেলে আশিকুর রহমান (২২)।

নিহত জামাল উদ্দিনের স্বজনরা জানান, তিনি মুরগি পরিবেশনের বিভিন্ন পিকাপে চালকের সহকারী হিসাবে কাজ করতেন। দুর্ঘটনাকবলিত গাড়িটি হাইওয়ে থানা হেফাজতে রাখাহয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। আহতরা হলেন গাজীপুর জেলার কাপাসিয়া থানাধীন তরগাঁও গ্রামের মোশারফ হোসেনের ছেলে সুমন মিয়া(২২) ও একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মানিক(২০)। তারা দুজনই দৈনিক মুজরী ভিত্তিতে শ্রমিকের কাজ করতো। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।