শ্রীপুরে স্ত্রীকে গলা কেটে হত্যা, পালিয়েছে স্বামী

স্ত্রীকে গলা কেটে খুন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরে স্ত্রীকে খুন করে পালিয়েছে এক যুবক। বৃহষ্পতিবার রাতের কোনো এক সময় শ্রীপুর উপজেলার প্রশিকা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার বিকেল সাড়ে ৪টায় পুলিশ মরদেহটি উদ্ধার করেছে।

পলাতক যুবক মোশারফ হোসেন সিয়াম (২৮) দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মাগুরা গ্রামের ওয়াজেদ আলীর ছেলে। খুনের শিকার মনোয়ারা পারভীন (২৪) শ্রীপুরের প্রশিকা মোড় এলাকার মনির হোসেনের মেয়ে।

নিহতের ছোট ভাই রমজান আলী জানান, পলাতক স্বামী মোশারফ হোসেন সিয়াম শ্রীপুরের প্রশিকা মোড় এলাকার প্রিমিয়াফেক্স প্লাষ্টিক লিমিটেড কারখানায় অফিস সহায়ক পদে চাকুরী করত। গত সাত মাস আগে তার বড় বোন মনোয়ারা পারভীনকে সে বিয়ে করে ঘরজামাই হিসেবে বসবাস শুরু করে। মাঝে মধ্যে তাদের দুজনের মধ্যে ঝগড়াঝাটি হত।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান বিজ্ঞাপন চ্যানেলকে জানান, বৃহষ্পতিবার রাতের কোনো এক সময় ধারালো পেপার কাটার দিয়ে স্ত্রী মনোয়ারা পারভীনকে গলা কেটে খুন করে। শুক্রবার বেলা সাড়ে ১১টা পর্যন্ত ঘুম থেকে না উঠায় বাড়ির লোকজন ডাকডাকি করে। সাড়া শব্দ না পেয়ে স্বজনেরা ঘরের পেছনের জানালা ভাঙ্গা দেখতে পায়। সেখান দিয়ে ভেতরে ঢুকে বিছানায় মনোয়ারা পারভীনের মরদেহ দেখতে পায়।

পরে পুলিশে খবর পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।