শ্রীপুরে হামলার শিকার হলেন কালের কন্ঠের সাংবাদিক শাহীন

সন্ত্রাসী হামলা

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর : জেলার শ্রীপুরে প্রকাশ্যে সন্ত্রাসীদের অর্তকির্ত হামলার শিকার হয়েছেন “কালের কন্ঠ” পত্রিকার গাজীপুরের আঞ্চলিক প্রতিনিধি শাহীন আকন্দ। হামলাকারীরা তাকে পিটিয়ে গুরুত্বর আহত করেন।

শুক্রবার সকালে উপজেলার সাতখামাইর বাজারে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যদর্শীরা জানায়, শুক্রবার বেলা ১১টার দিকে কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি শাহীন আকন্দের সাথে সাতখামাইর বাজারে সংবাদ সংক্রান্ত বিষয়ে কথা বলার সময় একই এলাকার মৃত আ. হামিদের পুত্র যুবলীগ নেতা আসাদুজ্জামান (৩০) ও বরমী ইউনিয়ন ছাত্রলীগের বিলুপ্ত কমিটির ৪নং ওয়ার্ড সহ-সভাপতি গোলজার হোসেন (২৬) এর নেতৃত্বে পিছন দিক থেকে অর্তকির্ত হামলা চালায়। স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

সাংবাদিক শাহীন আকন্দ বিজ্ঞাপন চ্যানেলকে জানায়, সংবাদ প্রকাশের জের ধরে স্থানীয় একটি সন্ত্রাসী গ্রুপ দীর্ঘদিন যাবত আমাকে বিভিন্ন ভাবে ভয় ভীতি এবং হুমকি প্রদর্শন করে আসছিল। তার জেরে আজ তারা আমাকে প্রাণে মেরে ফেলার জন্য এ হামলার চালায়।

এদিকে এ ঘটনায় তীব্র নিন্দা ও হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান শ্রীপুর প্রেসকাবের সভাপতি মাহফুল হাসান হান্নান এবং সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাস্টার ।

শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামানজানান , খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হামলাকালীদের গ্রেফতার করতে বিষেশ অভিযান চলছে। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।