সমবায়ের মাধ্যমে খামার গড়ে তুললে লোকসান কমবে : রিমি এমপি

সমবায়

মোঃ রুহুল আমীন: সমবায়ের মাধ্যমে খামার শিল্প গড়ে তুলতে পারলে খামারীদের লোকসান কমবে বলে মন্তব্য করেছেন কাপাসিয়া আসনের এমপি বঙ্গতাজ কন্যা ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি।

সোমবার(২২ জানুয়ারি) কাপাসিয়া উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত উপজেলা প্রাণি সম্পদ অধিদপ্তর কর্তৃক আয়োজিত প্রাণি সম্পদ সেবা সপ্তাহ-২০১৮  উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য বলেন।

অনুষ্ঠানে গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলে বিশিষ্ট শিল্পপতি ডায়মন্ড চিকেন ফিডস লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ কায়াসার আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রাণি সম্পদ গবেষণা প্রতিষ্ঠানের পরিচালক ডাঃ মোঃ রেজাউল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রেজউর রহমান লস্কর মিঠু।

উপজেলা নির্বাহী অফিসার মাকছুদুল ইসলামের সভাপতিত্বে ও প্রাণি সম্পদ অফিসের ভি এস শামীম এর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার(ভুমি) নাজমুস সাকিব, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান প্রধান, গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুব আহমদ সেলিম, উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান , সাংবাদিক বেলায়েত হোসেন শামীম প্রমুখ।

এর আগে সর্বশ্রেণি মানুষের অংশ গ্রহণে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি গুরুত্বপূর্ণ সড়ক ও স্থান প্রদক্ষিণ করে সভাস্থলে মিলিত হয়।