সরজুবালা স্কুল সভাপতির বিরুদ্ধে অপপ্রচার, স্কুল কর্তৃপক্ষের প্রতিবাদ

টোক সরজুবালা উচ্চ বালিকা বিদ্যালয় গাজীপুরের কাপাসিয়া উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। সম্প্রতি এই শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হাজী আঃ সালাম ওরফে চাঁনু মেম্বারের বিরুদ্ধে পরিকল্পিতভাবে ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল।

কুচক্রীদের সহযোগিতায় গত ২৪  ফেব্রুয়ারি “গাজীপুরের কাপাসিয়ায় এ কেমন স্কুল সভাপতি” শিরোনামে সম্পাদক ডট কম নামীয় ওয়েবসাইটে  মানহানিকর, মিথ্যা ও অশ্লীল তথ্য প্রকাশিত হয়।

একই মিথ্যাচারের আদলে গাজীপুর বার্তা টুয়েন্টিফোর ডট কমে “কাপাসিয়ায় স্কুল সভাপতির বিরুদ্ধে অনিয়মের অভিযোগ” শিরোনামে অসত্য সংবাদ প্রকাশিত হয়। এছাড়া আরও কিছু অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় স্কুল সভাপতি হাজী আঃ সালাম ওরফে চাঁনু মেম্বারের নামে বিষদগার করা হয়েছে।

কু-উদ্দেশ্য হাসিলের জন্য স্কুল সভাপতি হাজী আঃ সালাম ওরফে চাঁনু মেম্বারের বিরুদ্ধে নানা অপতৎপরতা চালানো হচ্ছে।এই গভীর ষড়যন্ত্রের সঙ্গে জড়িত স্কুলের সহকারি শিক্ষক এম এ ছালাম, মোঃ আমির আলী, মোঃ আব্রাহাম শেখ,  ম্যানেজিং কমিটির সদস্য জয়নাল আবেদীন প্রমুখ। এর মধ্যে এম এ ছালামকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।স্কুল পরিচালনা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী অন্যদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

একথাগুলো উল্লেখ করে সকল অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন টোক সরজুবালা উচ্চ বালিকা বিদ্যালয়ের সভাপতি হাজী আঃ সালাম ওরফে চাঁনু মেম্বার ও প্রধান শিক্ষক মোহাম্মদ দুলাল কবির। তাদের যৌথ স্বাক্ষরিত প্রতিবাদপত্রে তারা  খবরগুলোকে মিথ্যা ও ভিত্তিহীন বলে উল্লেখ করে বলেন,  প্রকাশিত প্রতিবেদনে সত্যের বিন্দুমাত্র লেশও নেই।।এ ধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ থেকে বিরত থাকতে সংশ্লিষ্ট প্রতিবেদক ও গণমাধ্যমগুলোর প্রতি আহ্বান জানান।