সাধারণ বিজ্ঞাপন

নিউজ প্রকাশনা                         অনলাইন বিজ্ঞাপন                             সাধারণ বিজ্ঞাপন                        অন্যান্য সেবা

ওয়ার্ল্ড ক্লাস সার্ভিস বিজ্ঞাপন চ্যানেল শুধু তার অনলাইনে বিজ্ঞাপন প্রকাশ ও প্রচার করে বিষয়টা এমন নয়। এটি আপনার ইচ্ছা অনুযায়ী দেশি-বিদেশি যে কোনো পত্রিকা, রেডিও, টিভি বা অন্য কোনো মিডিয়ায় যথাসময়ে বিজ্ঞাপন প্রকাশের ব্যবস্থাও করে থাকে। এক্ষেত্রে বিজ্ঞাপন চ্যানেল অন্যান্য মিডিয়ার বিজ্ঞাপন বুথ বা প্রতিনিধি হিসেবে কাজ করে।

আপনি বিজ্ঞাপন চ্যানেলের মাধ্যমে বাংলাদেশের যে কোনো মিডিয়ায় যে কোনো বিজ্ঞাপন প্রদানের ক্ষেত্রে নির্ধারিত মূল্য সহকারে বিজ্ঞাপনের বিষয়বস্তু ২৪ ঘন্টা আগে বিজ্ঞাপন ছাপানো বা প্রকাশের জন্য ইনসারশন অর্ডার দিলে ভালো হয়। কিন্তু ৭ দিন আগে ইনসারশন অর্ডার দিতে হবে বিদেশি মিডিয়ায় বিজ্ঞাপন প্রদানের ক্ষেত্রে।

আপনি যে কোনো অবস্থান থেকে বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করে বিজ্ঞাপন প্রেরণ করবেন। তারপর বিজ্ঞাপন মূল্য ০১৯১০১০৭৩৪৩ এই নম্বরে বিকাশ করে বা অন্য কোনো লেনদেন মাধ্যমে পাঠানোর সঙ্গে সঙ্গে আপনার বিজ্ঞাপন প্রকাশের প্রক্রিয়া শুরু করা হবে। সে সঙ্গে মূল্য প্রাপ্তির রশিদ তাৎক্ষণিক প্রেরণ বা প্রদান করা হবে।

আপনি বিজ্ঞাপন মূল্য জানতে অথবা সেই মূল্য পাঠানোর আগে বা পরে যোগাযোগের জন্য ০১৯১০১০৭৩৪৩ এই মোবাইল নম্বরে কল বা ম্যাসেজ করতে পারেন। আপনি আগ্রহী হলে স্বয়ং বিজ্ঞাপন চ্যানেলের বাণিজ্যিক কার্যালয়ে এসে বা অন্য কাউকে পাঠিয়ে নগদে মূল্য পরিশোধ করে বিজ্ঞাপন প্রকাশের ব্যবস্থা করতে পারবেন।

তবে অনলাইন বিজ্ঞাপন, সাধারণ বিজ্ঞাপন বা যে কোনো বিজ্ঞাপন প্রকাশ অথবা বন্ধ করার অথবা বিশেষ বা জরুরি কারণে নির্দিষ্ট সময়ের আগে-পরে প্রকাশের ব্যাপারে বিজ্ঞাপন চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।

আরও পড়ুন:  আমাদের অন্যান্য সেবা


বর্ণিত বিষয়ে আপনার যে কোনো মতামত, পরামর্শ জানাতে কিংবা তথ্য প্রাপ্তির জন্য এখানে ক্লিক করুন।

এই পেজের তথ্য সহায়ক ছিল? হ্যাঁ না 6 জনের মধ্যে 7 জন এই পেজটিকে হ্যাঁ বলেছেন ।