সিনেমা আর সংসার নিয়েই ব্যস্ত মৌসুমী

চ্যানেল ডেস্ক : চলচ্চিত্রের শুটিং নিয়ে এখন ব্যস্ত আছেন চিত্রনায়িকা মৌসুমী। এর ফাঁকে টিভি বিজ্ঞাপন ও নাটকেও মাঝে মাঝে দেখা যায় তাকে। পাশাপাশি বিভিন্ন সংস্থা ও কোম্পানির ব্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্বও পালন করছেন তিনি। এ ধারাবাহিকতায় সম্প্রতি একটি প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর হয়েছেন মৌসুমী।
এরপর পণ্যটির নতুন একটি বিজ্ঞাপনের শুটিং করলেন। রাজধানীর কোক স্টুডিওতে বিজ্ঞাপনটি শুটিং শেষ হয়েছে। নতুন এই বিজ্ঞাপন প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘এখন তো সিনেমা আর সংসার নিয়েই ব্যস্ত থাকছি। এর বাইরে মাঝে মাঝে স্ক্রিপ্ট পছন্দ হলে বিজ্ঞাপনেরও শুটিং করছি। নতুন এ বিজ্ঞাপনটির স্ক্রিপ্ট আমার ভালো লেগেছে। মনে হয়েছে আমার সঙ্গে চরিত্রটি যায়। তাই করলাম। নির্মাতাও বেশ অভিজ্ঞ। বড় আয়োজন করে বিজ্ঞাপনটি নির্মাণ করলেন। আশা করি বিজ্ঞাপনটি অন্যান্য বিজ্ঞাপনের মতো দর্শকদের বিরক্তির কারণ হবে না।’
শিগিগরই বিজ্ঞাপনটি দেশের সকল চ্যানেলে একযোগে প্রচারে আসবে বলে জানিয়েছেন নির্মাতা। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘বিজ্ঞাপনের সিডিউল খুব বেশি নয়। তাই চলচ্চিত্রের কাজে সমস্যা হয় না। আমি প্রতিটি কাজ সমন্বয় রেখেই করি।