সোহেল তাজ রাজনীতির রিয়েল হিরো

সোহেল তাজ

একটু ভাবেন প্লিজ…. _আমি কাপাসিয়া থেকে বলছি-
আমাদের কাপাসিয়ার নীতি পুরুষ, কাপাসিয়ায় আমার মত হাজারো তরুনের স্বপ্নের নেতা, জননেতা তানজিম আহমেদ সোহেল তাজ।কাউকে কি বলেছেন যে তিনি আওয়ামীলীগের ২০ তম জাতীয় সম্মেলনে নেতার রাজনৈতিক কোন পদ প্রয়োজন? আমার মনে হয় বলেননি।

যিনি নিজেই বার বার পরিস্কার করেছেন রাজনীতিতে ফিরে না আসার ব্যাপারে। তারপরও সোহেল তাজকে নিয়ে এত আলোচনা, এত গুঞ্জন। আলোচনা, গুঞ্জন হওয়াটাও স্বাভাবিক। কেননা, সোহেল তাজ তো রাজনীতির “রিয়েল হিরো”। রাজনীতিতে রিয়েল হিরোরা এই রকমই হয়।কিন্তু, সম্মেলনের পরে যারা ফেসবুকের পাতা ভাসালেন হতাশা আর হাহুতাসের গল্প লিখে। তারা একটু চিন্তাশীল হবেন দয়া করে।কারন, এসব লিখে আমার মনে হয় আমরা নিজেরাই ছোট হচ্ছি। নেতাকেও ছোট করছি।

be-an-eagle

কেননা, আওয়ামীলীগের ২০তম সম্মেলনে সোহেল তাজের পদ না পাওয়ায় আমি হতাশ হওয়ার মত কোন কারন দেখি না। কেননা যাকে ঘিরে এত হাহুতাশ, তিনি কিন্তুু সম্মেলনে আনুষ্ঠানিক কোন পদ দাবি করেননি।তাই এখানে সোহেল তাজের পদবী না পাওয়ার হাতাশায় হতাশিত হওয়ার কিছু নেই। আমি বলতে চাই, আমারা মোটেও হতাশ নই। কিন্তু আমারা আপেক্ষায়। এই অপেক্ষা সোহেল তাজের ফিরে আসার অপেক্ষা।হয়ত রক্তের টানে, অতি সাধারন মানুষগুলোর ভালোবাসার টানে সোহেল তাজ ফিরে আসবেন। সেই অপেক্ষায় রইলাম।

-মোঃ রাসেল সরকাার, সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ঘাগটিয়া ইউনিয়ন শাখা, কাপাসিয়া, গাজীপুর।

নোট : মতামতের জন্য বিজ্ঞাপন চ্যানেল দায়বব্ধ নয়