১১ পদে ১৯১ জন নিয়োগ করছে টিএমএসএস

বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএসে ১১টি পদে মোট ১৯১ জনকে নিয়োগ করা হবে। পত্রিকায় এ-সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এসব পদে আবেদন করা যাবে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত।

কোন পদে কতজন নিয়োগ:

প্রতিষ্ঠানটিতে কারিগরি কর্মকর্তা, ভেটেরিনারি সার্জন এবং কৃষি কর্মকর্তা পদে ২ জন করে, কারিগরি কর্মকর্তা (প্যারা-ভেট), কারিগরি কর্মকর্তা (হ্যাচারি টেকনিশিয়ান) এবং কর্মসূচি সংগঠক পদে ৫ জন করে, কোয়ালিটি ইমপ্রুভমেন্ট অফিসার পদে ৫০ জন, সহকারী পরিচালক (অর্থ) পদে ১০ জন, আইটি অফিসার (১১তম স্তর) পদে ৭০ জন, আইটি অফিসার (৯ম স্তর) এবং হিসাব কর্মকর্তা পদে ২০ জন করে নিয়োগ করা হবে।

 

আবেদনের যোগ্যতা:

বিজ্ঞপ্তি অনুযায়ী কারিগরি কর্মকর্তা পদের প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ডিভিএম ডিগ্রি, কারিগরি কর্মকর্তা (প্যারা-ভেট) পদের প্রার্থীদের ন্যূনতম তিন বছর মেয়াদি কৃষি ডিপ্লোমা/প্যারা-ভেট ডিগ্রি, কারিগরি কর্মকর্তা (হ্যাচারি টেকনিশিয়ান) পদের প্রার্থীদের ন্যূনতম এইচএসসি পাস, কর্মসূচি সংগঠক পদের প্রার্থীদের ন্যূনতম স্নাতক পাস, কোয়ালিটি ইমপ্রুভমেন্ট অফিসার পদের প্রার্থীদের যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস, সহকারী পরিচালক (অর্থ) পদের প্রার্থীদের হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর পাস, আইটি অফিসার-৯ম ও ১১তম স্তরের প্রার্থীদের কম্পিউটার সায়েন্স/এমআইএস/ইনফরমেশন টেকনোলজি বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর পাস, হিসাব কর্মকর্তা পদের প্রার্থীদের হিসাববিজ্ঞানে স্নাতক পাস, ভেটেরিনারি সার্জন পদের প্রার্থীদের ডিভিএম ডিগ্রি এবং কৃষি কর্মকর্তা পদের প্রার্থীদের এমএজি ডিগ্রি থাকতে হবে। পদভেদে প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। পদভেদে সংশ্লিষ্ট পদের প্রার্থীদের কাজের কিছু অভিজ্ঞতাও থাকতে হবে।

 

যেভাবে আবেদন করবেন:

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি রঙিন ছবি, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (মোবাইল নম্বরসহ), সব শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ আবেদনপত্র নির্ধারিত তারিখের মধ্যে পরিচালক (এইচআরএম অ্যান্ড অ্যাডমিন), টিএমএসএস, ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া ৫৮০০ বরাবর পৌঁছাতে হবে। সব পদের প্রার্থীদের খামের ওপর আবেদনকৃত পদের নাম ও কর্মসূচির নাম স্পষ্ট করে উল্লেখ করতে হবে। প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তী সময়ে এসএমএস বা মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে।

বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন: www.tmss-bd.org

টিএমএসএস