আজ মঙ্গলবার | ১৬ অক্টোবর, ২০১৮ || ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ || সময় ১১:০৪ পূর্বাহ্ন
photo

ময়মনসিংহে পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

     রবিবার, ১৫ জুলাই, ২০১৮

Photo
নিহত ডাকাত সর্দার মুরাদ

ভালুকা (ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকারঃ ময়মনসিংহের ভালুকায় রবিবার (১৫ জুলাই) ভোর রাতে উপজেলার উথুরা ইউনিয়নের হাইজ্যাকের মোড় নামকস্থানে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার মুরাদ (২৫) নিহত হয়েছে।

পুলিশ জানায়, ঘটনার সময় উপজেলার উথুরা ইউনিয়নের হাইজ্যাকের মোড় এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদারের নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালাতে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে ইট,পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলি বর্ষণ শুরু করে।

এ সময় পুলিশ আত্মরার্থে পাল্টা গুলি ছোঁড়ে। উভয় পক্ষের গোলাগুলির মাঝে উপজেলার বগাজান গ্রামের শাহ্জাহান আকন্দের ছেলে শীর্ষ সন্ত্রাসী, ডাকাত সর্দার মুরাদ আকন্দকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে। পরে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক মুরাদকে মৃত ঘোষণা করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ তালুকদার বিজ্ঞাপন চ্যানেলকে জানান, মুরাদ আকন্দ একজন শীর্ষ সন্ত্রাসী, ডাকাত সর্দার তার বিরুদ্ধে ডাকাতি ও ওরেন্টসহ ৫টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ১টি রামদা, ১টি চাপাতি ১টি ও ১টি ছুড়ি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, মুরাদ মেদুয়ারী ইউনিয়ন ছাত্র দলের সাবেক সাংগঠনিক সম্পাদক। তার মৃত্যুতে এলাকায় স্বস্তি ফিরে এসেছে বলে তিনি জানান।




photo
বিশেষ বিজ্ঞাপন