আজ বৃহস্পতিবার | ১৩ ডিসেম্বর, ২০১৮ || ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ || সময় ০৪:৩৫ পূর্বাহ্ন
photo

গাজীপুরে খুনসহ ডাকাতির ঘটনায় ৭ জনের মৃত্যুদন্ড

     সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮

Photo
ফাঁসির আদেশ দেওয়ার পর আসামীদেরকে কারাগারে নেয়া হয়

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে ডাকাতি ও খুনের দায়ে সাত সন্ত্রাসীর ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

সোমবার সকালে গাজীপুর জেলা ও দায়রা জজ এ কে এম এনামুল হক এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন নগরীর গজারিয়া পাড়ার জলিল মেম্বারের ছেলে রাজীব হোসেন রাজু (২২), আবদুল জব্বারের ছেলে কাইয়ুম (২৫), মোহাম্মদ আলী ওরফে ছোট আলী (২০), ডেগেরচালার বাসিন্দা হোসেন আলী (২৭), কিশোরগঞ্জের পাকুন্দিয়ার বুরুদিয়া এলাকার রেনু মিয়ার ছেলে রাজীব হোসেন (২২), কাপাসিয়ার ধরপাড়ার আফছার উদ্দিনের ছেলে ফারুক হোসেন (২৫) ও তরগাঁওয়ের বাসিন্দা মন্তাজ উদ্দিন মোন্তার ছেলে শফিকুল ইসলাম পারভেজ (২৬)।

তাদের মধ্যে রাজীব হোসেন, ফারুক হোসেন ও হোসেন আলী পলাতক রয়েছেন। বাকি আসামিরা আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

মামলার অপর আসামি কিশোরগঞ্জের হোসেনপুরের শাহেদল এলাকার আবদুর রশিদের ছেলে মাসুদ ওরফে মামা মাসুদকে (৩২) পাঁচ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

এ ছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় গজারিয়া পাড়ার বাসিন্দা এনামুল হক ও কটিয়াদীর আছমিতা এলাকার শামছুল হককে খালাস দেওয়া হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, নগরীর পূর্ব চান্দনার সেন্টারিং ব্যবসায়ী মিলন ভূঁইয়া ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় বাঘের বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে ভাওয়াল জাতীয় উদ্যানের ৪ নম্বর গেট এলাকায় তাকে হত্যা করে মোটরসাইকেল ও মোবাইল সেট লুট করা হয়।

এ ঘটনায় নিহতের মামা আক্তার হোসেন বাদী হয়ে থানায় মামলা করেন। পরে ডিবি হয়ে চূড়ান্ত চার্জশিট দাখিল করেন সিআইডির পরিদর্শক নজমুল হক।

রাষ্ট্রপক্ষে পিপি হারিছ উদ্দিন আহম্মদ ও আসামি পক্ষে আইনজীবী খালেদ হোসেনসহ চারজন মামলাটি পরিচালনা করেন।




photo
বিশেষ বিজ্ঞাপন