আজ মঙ্গলবার | ১৬ অক্টোবর, ২০১৮ || ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ || সময় ১১:০৩ পূর্বাহ্ন
photo

কাপাসিয়ায় শহীদুল্লাহ সিকদারের ব্যাপক নির্বাচনী গণসংযোগ

     শনিবার, ০৬ অক্টোবর, ২০১৮

Photo
গাজীপুর-৪ কাপাসিয়ায় নির্বাচনী গণসংযোগ করছেন প্রো-ভিসি অধ্যাপক ডা.মো.শহীদুল্লাহ সিকদার

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: শুক্রবার গণতন্ত্রী পার্টির  প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের কেন্দ্রীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয়ের উপÑউপাচার্য অধ্যাপক ডা.মো.শহীদুল্লাহ সিকদার তার নির্বাচনি এলাকা গাজীপুরÑ কাপাসিয়ায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন ব্যাপক নির্বাচনী গনসংযোগ করেন।

তিনি কাপাসিয়ার তরগাঁও, করিম মার্কেট, উত্তর খামের, ত্রিমোহনি,বেগুনি বাজার, চালার বাজার,কামারগাঁও,আড়াল বাজার বটতলায় নির্বাচনী গনসংযোগ করেন।

এসময় সাথে ছিলেন গণতন্ত্রী পার্টি কাপাসিয়া উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম..গনি , সাধারন সম্পাদক আব্দুল আলীম, অধ্যাপক রবীন্দ্র কুমার বকসি,বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল, বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ গনি,হাবিবুর রহমান,উৎপল বনিক, মাহফুজুর রহমান প্রমূখ।

তিনি জনতার উদ্দেশ্যে বলেন, আপনারা চাইলে আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করতে চাই। আপনাদের দোয়া আশীর্বাদই হবে আমার চলার পথের পাথেয়।

তিনি বলেন,কাপাসিয়া মুক্তিযুদ্ধের গৌরব গাথায় উদ্ভাসিত এলাকা, বঙ্গবন্ধুর ডাকে কাপাসিয়ার সকল স্তরের মানুষ বঙ্গতাজ তাজউদ্দিনের এলাকায় মুক্তিযুদ্ধে গৌরব উজ্জল ভূমিকা পালন করে। আজকে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের যে অগ্রযাত্রা চলছে তা অব্যহত রাখার লক্ষ্যে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে। মুক্তিযুদ্ধের আদর্শকে বুকে ধারণ করে কাপাসিয়ার  মাটিতে শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আমাদেরকে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তির সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যেতে হবে।

তিনি আরও বলেন, যাদের সরকারে উন্নয়ন চোখে পড়ে না তাদেরকে আগামী নির্বাচনে পরাজিত করতে হবে। দেশে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিতে জাতীয় নির্বাচনে অবশ্যই বিজয় লাভ করতে হবে।




photo
বিশেষ বিজ্ঞাপন