আজ বৃহস্পতিবার | ১৩ ডিসেম্বর, ২০১৮ || ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ || সময় ০৪:৩৭ পূর্বাহ্ন
photo

ভালুকায় বন্দুক যুদ্ধে মাদক ব্যাবসায়ী নিহত

     মঙ্গলবার, ২৯ মে, ২০১৮

Photo
বন্দুকযুদ্ধে নিহত মিজান

ভালুকা (ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার: ময়মনসিংহের ভালুকা উপজেলায় বন্দুক যুদ্ধে এক জন নিহত হয়েছেন। সোমবার রাতে হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও চটানপাড়া সামাদ ফকির বাড়ীর রাস্তার পাশে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে  মিজান (৪৫) নামের একজন  নিহত হন।


 পুলিশ সূত্রে জানা গেছে,সোমবার রাতে উপজেলার  হবিরবাড়ী পাড়াগাঁও চটানপাড়া সামাদ ফকির বাড়ীর পাকা রাস্তার পাশে কয়েকজন মাদক ব্যাবসায়ী মাদক ভাগাভাগি করছে । এমন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ ডিবির ওসি আশিকুর রহমান ও ভালুকা মডেল থানা পুলিশের যৌথ অভিযানে ওই স্থানে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিপেসহ এলোপাথারী গুলি বর্ষণ করে। এ সময় পুলিশ ও আত্মরক্ষার্থে গুলি ছোঁড়ে। উভয়ের পক্ষের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে আসামীরা পালিয়ে যাওয়ার সময় দক্ষিণ কাচিনা গ্রামের নূরুল ইসলামের ছেলে মিজানকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে। চিকিৎসার  জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মিজানকে মৃত ঘোষনা করেন।


ভালুকা মডেল থানা পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইলসাম বিজ্ঞাপন চ্যানেলকে জানান, মিজান একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র, ডাকাতিসহ ০৯ টি  মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ১০০ গ্রাম হেরোইন,১০০ পিচ ইয়াবা,তিনটি গুলির খোসা, ১টি রামদা, ১টি চাপাতি উদ্ধার করা হয়েছে।




photo
বিশেষ বিজ্ঞাপন