আজ সোমবার | ১৫ অক্টোবর, ২০১৮ || ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ || সময় ০৩:৪৭ অপরাহ্ন
photo

‘দহন’ থেকে সরে দাঁড়ান আজমেরী হক বাঁধন

     বুধবার, ৩০ মে, ২০১৮

Photo
আজমেরী হক বাঁধন

বিনোদন ডেস্ক:  কয়েকদিন আগেই জাজ মাল্টিমিডিয়ার আলোচিত ছবি ‘দহন’ থেকে সরে দাঁড়ান আজমেরী হক বাঁধন। তার পরিবর্তে এ ছবির নায়িকা হিসেবে জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমাকে বেছে নেয় প্রযোজনা প্রতিষ্ঠানটি।

চুক্তিবদ্ধ না হলেও উভয় পক্ষের আলাপ-আলোচনায় অভিনয়ের কথাবার্তা চূড়ান্ত করেছিলেন পূর্ণিমা। দীর্ঘদিন পর তার চলচ্চিত্রে ফেরার খবরটি সে সময় গণমাধ্যমে ফলাও করে প্রকাশিত হয়।

কিন্তু এখন জানা গেল, ‘দহন’ থেকে সরে দাঁড়িয়েছেন পূর্ণিমাও। সিয়াম-পূজা অভিনীত ছবিটিতে তিনি যে কাজ করছেন না সেটি জানিয়ে দিলেন নিজেই। গণমাধ্যমকে এ অভিনেত্রী জানান, আমি এ ছবিতে কাজ করছি না।

কারণ হিসেবে পূর্ণিমা জানান, চলচ্চিত্রে প্রত্যাবর্তনের খবরটি নেতিবাচকভাবে গণমাধ্যমে প্রকাশ পাওয়া এবং শুটিংয়ের আগে প্রস্তুতির জন্য কম সময় পাওয়ার কারণেই তিনি জাজ মাল্টিমিডিয়ার এ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন।

পূর্ণিমা বলেন, ‘১ জুন থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা। এত অল্প সময়ের মধ্যে তাড়াহুড়া করে কাজটি করতে চাইছি না। আমি প্রস্তুত নই।’

যদিও আরেকটি সূত্র বলছে, ‘দহন’ ছবিতে কাজের কথাবার্তা চূড়ান্ত হওয়ার পর গণমাধ্যমে খবরটি ভিন্নভাবে উপস্থাপন করায় পূর্ণিমার ভালো লাগেনি। বিষয়টি ইতিবাচকভাবে নিতে পারেননি বলেই দহন-এ কাজ করছেন না তিনি। বিষয়টি স্বীকার করলেন পূর্ণিমাও, ‘বাঁধনের ছেড়ে দেওয়া ছবিতে পূর্ণিমা, বাঁধনের জায়গায় পূর্ণিমা-বিভিন্ন সংবাদমাধ্যমের এমন শিরোনাম পছন্দ হয়নি পূর্ণিমার।

বিষয়টি নিয়ে এ নায়িকা বলেন, এসময়ে এসে এ ধরনের খবর আমি নিতে পারছি না। কারও ছেড়ে দেওয়া ছবি করার মনমানসিকতা এখন আর নেই। তাই কাজটি করব না বলে প্রযোজনা প্রতিষ্ঠানকে জানিয়ে দিয়েছি।’




photo
বিশেষ বিজ্ঞাপন